Select Language

[gtranslate]
২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। পিতা-পুত্র সাংসদের রাজনৈতিক বিড়াম্বানায় ফেললেন কুনাল ।।

রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারীর বাবা বর্ষিয়ান রাজনীতিবিদ শিশির অধিকারী ও ভাই দিব্যেন্দু অধিকারীকে রাজনৈতিক বিড়াম্বনায় ফেললেন কুনাল ঘোষ।তৃনমূলের টিকিটে কাঁথি ও তমলুক লোকসভা আসন থেকে জয়ী দুই সাংসদকে শনিবার কলেজ মাঠের সভায় আহ্বান জানালেন শাসক দলের মুখপাত্র।যদিও শিশির কিংবা দিব্যেন্দু দুজনেই কুনাল ঘোষের এই কথাকে গুরুত্ব দিতে নারাজ।

শুক্রবার বিকেলে কাঁথি কলেজ মাঠ পরিদর্শন করলেন কংগ্রেসের দলের মুখপাত্র কুণাল ঘোষ।অধিকারীদের বাসভূমি শান্তিকুঞ্জ থেকে ঢিল ছোঁড়া দুরত্বে হচ্ছে এই সভা।প্রধান বক্তা তৃনমূলের সর্ব ভারতীয় সাধারন সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

কলেজ মাঠ পরিদর্শনের সময় সাংবাদিকদের মুখোমুখি হয়ে কুনাল বলেন শনিবারের সভায় কাঁথি শহরে যারা তৃণমূল প্রতীকে জেতা নির্বাচিত সদস্য বা তৃণমূল পরিবারের ছেলে, যাদের গায়ে কৃতজ্ঞতার রক্ত আছে তাদের সকলকে আমন্ত্রণ জানাচ্ছি।

সেই সময়ে সাংবাদিকেরা জানতে চায় তিনি কি নাম না করে এই জেলায় তৃনমূলের টিকিটে জেতা পিতা-পুত্র সাংসদকে আহ্বান জানালেন।তস্র উত্তরে কুণাল বলেন আলাদা করে কাউকে নেমন্ত্রণ করার কি আছে! এটা কোন বিয়ে বাড়ি নয় যে আলাদা করে কাউকে আমন্ত্রণ জানানোর দরকার আছে৷ তবে যেহেতু এটা দলের সর্ব ভারতীয় সাধারন সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভা,তাই যারা তৃণমূলের প্রতীকের জেতা, তাদের সকলকেই বলব তৃণমূলের এই মহাযজ্ঞ আসুন৷সভার মাত্র কয়েক ঘন্টা আগে কুনাল ঘোষ আচমকা অধিকারীদের এই ভাবে সভায় আসার আহ্বান জানানোয় স্বাভাবিক কারনেই আলোড়ন পড়ে যায়।


যদিও কুনাল ঘোষের বক্তব্যকে গুরুত্ব দিতে চান নি অধিকারী পরিবারের দুই সদস্য। কাঁথির সাংসদ শিশির অধিকারী বলেন আমার বয়স হয়েছে। ওর সম্পর্কে বেশি কিছু মন্তব্য করব না।অপরদিকে তমলুকের সাংসদ শুভেন্দু অধিকারীর ভাই দিব্যেন্দু অধিকারি বলেন কুণাল ঘোষের মন্তব্য সম্পর্কে আমি কোনও মন্তব্য করব না৷

উল্লেখ্য শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগদানের পরে দিব্যেন্দু অধিকারীর সাথে তৃনমূলের দুরত্ব বেড়েছে।উল্টো দিকে শিশির বাবুর সাংসদ পদ খারিজের দাবি করেছে তৃনমূল

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read