Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। ভূপতিনগরে বোম বিস্ফোরনে তিন তৃনমূলীর মৃত্যুতে চাঞ্চল্য ।।

রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বাড়ির ঢিল ছোঁড়া দুরত্বে জনসভা করবেন তৃনমূলের সর্ব ভারতীয় সাধারন সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।আর সেই সভার মাত্র কয়েক ঘন্টা আগে বোম বিস্ফোরনে মৃত্যু হল তিন তৃনমূল কর্মীর।এর মধ্যে একজন আবার বুথ সভাপতি।স্বাভাবিক কারনে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

গত কয়েক দিন ধরেই পূর্ব মেদিনীপুর জেলার ভূপতিনগর থানার অর্জুননগরে শাসক তৃনমূলের সাথে প্রধান বিরোধী বিজেপির সংঘাত চরম আকার নিয়েছে।সেই উত্তেজনার মাঝেই নাডুয়া ভিলা গ্রাম কেঁপে ওঠে বোমা বিস্ফোরণের জেরে । এই ঘটনায় তৃণমূলের বুথ সভাপতি রাজকুমার মান্না সহ বিশ্বজিৎ গায়েন ও লালু মান্না নামের দুই তৃনমূল কর্মীর মৃত্যু হয়। পাশাপাশি আরো বেশ কয়েকজন গুরুতর জখম হয়। আশঙ্কাজনক অবস্থায় আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।বিকট বিস্ফোরণের ফলে উড়ে গিয়েছে ঘর। দেহ এদিক ওদিক ছিটকে রয়েছে বলে স্থানীয় সুত্রে জানা গেছে।

কিছুদিন আগেই অর্জুন নগর এলাকায় শুভেন্দু অধিকারী সভা করেছিল ।তারপরে পাল্টা সভা হয় তৃণমূলের। তার কিছুদিন যেতে না যেতেই ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল ভূপতিনগর থানা এলাকা। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ অর্জুননগর সহ বেশ কিছু এলাকা দিনের পর দিন বোমাবাজি সন্ত্রাসে আবদ্ধ। রাতদিন করে যখন তখনই বোমাবাজির শব্দে কেঁপে উঠছে ভূপতিনগর থানার এই সকল স্পর্শকাতর এলাকা ।

ভগবানপুরে বিধায়ক তথা বিজেপি নেতা রবীন্দ্রনাথ মাইতি বলেন,রাতের অন্ধকারে বোম বাঁধতে গিয়েই এমনই ঘটনা। পুলিশের উপস্থিতিতে মৃতদেহ গায়েব করার চক্রান্ত চলছে।অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভা নিয়ে ব্যাস্ত থাকায় তৃনমূল নেতারা প্রতিক্রিয়া দিতে রাজী হননি

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read