Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। শিগগিরই বুবলীকে জবাব দেবেন শাকিব খান ।।

সম্প্রতি জন্মদিন উপলক্ষে শাকিব ডায়মন্ডের নাকফুল উপহার দিয়েছেন, এমনটিই জানান বুবলী। এই উপহার দেওয়ার খবরকে কেন্দ্র করে তাকে খোঁচা দেন অপু বিশ্বাস। সামাজিক যোগাযোগমাধ্যমে যখন চলে এই নিয়ে খোঁচাখুঁচি, তখন বুবলী এ বিষয় নিয়ে সংবাদ সম্মেলন করার ইচ্ছা প্রকাশ করেও পরবর্তীতে তা আর করেননি।


অবশেষে নিজে থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে রোববার (৪ ডিসেম্বর) ৪১ মিনিটের দীর্ঘ এক ভিডিও আপলোড করে সবকিছু পরিষ্কার করেছেন। সেই ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘আমার কিছু কথা।’

কিন্তু এই ভিডিও আপলোডের দুই দিন পার হয়ে গেলেও এখন পর্যন্ত গণমাধ্যম কিংবা সামাজিক যোগাযোগমাধ্যমে কোনো ধরনের মন্তব্যই করেননি শাকিব খান ও অপু বিশ্বাস। এর আগে চিত্রনায়িকা বুবলী নানা প্রসঙ্গে কথা বলার পর বেশ কিছু পয়েন্টে পাল্টা জবাব দিয়েছিলেন শাকিব ও অপু। তবে এবার বুবলীর এমন বক্তব্যের পরও কেনো জবাব না দেওয়ায় ভক্তদের মনে উঠেছে প্রশ্ন। তাহলে বুবলী যা বললেন সবই কি সত্যি? প্রশ্নটা থেকেই যাচ্ছে ভক্তদের মনে। তবে একাধিক সূত্র থেকে জানা গেল, শিগগিরই শাকিব খান এসবের জবাব দেবেন।


শাকিবের এক ঘনিষ্ঠ সূত্র আরও জানায়, শাকিব শিগগিরই বুবলীর প্রত্যকটা কথার জবাব দেবেন। এ ছাড়া ওই ভিডিওতে বুবলী বলেন, “সন্তানকে নিয়ে আমেরিকায় থাকার সময়টাতে অনেক বড় অঙ্কের খরচ হয়েছে। প্রায় এক বছরের মতো থাকতে হয়েছিল। তখন তিনি (শাকিব) ১৫ হাজার ডলারের (ওই সময়ের ডলার মূল্যের হিসাবে প্রায় ১৩ লাখ টাকা) মতো হেল্প করেছিলেন। বাকি প্রায় ৩০ হাজার ডলারের মতো আমি নিজে বহন করেছি। টাকার অঙ্কটাও বললাম, কারণ এটা নিয়ে অনেক ভুল নিউজ হয়েছে। গিফট বা উপহারের বিষয়গুলো আলাদা। তবে আর্থিক সহায়তা কখনও নেইনি।”

তবে শাকিবের ওই ঘনিষ্ঠ সূত্র বলছে, বুবলীর এই দাবি পুরোপুরি সঠিক নয়। শাকিব দুই থেকে আড়াই লাখ করে কয়েক দফায় টাকা পাঠিয়েছে বুবলীকে।

দীর্ঘ ভিডিওতে নিজের ব্যক্তিগত কথাবার্তা বলার পর সোমবার (৫ ডিসেম্বর) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তিনটি ছবি পোস্ট করেন বুবলী। পোস্টের ছবি দেখে বোঝা যায়, বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি) প্রযোজিত ‘চাদর’ সিনেমায় নতুন একটি লুকে পর্দায় হাজির হচ্ছেন তিনি। এই সিনেমার মাধ্যমে দীর্ঘ ৩৫ বছর পর চলচ্চিত্র নির্মাণ করছে বিএফডিসি। এতে বুবলীর সঙ্গে পর্দায় কেমিস্ট্রি জমাবেন চিত্রনায়ক সাইমন সাদিক। সিনেমাটি পরিচালনা করছেন খ্যাতনামা নির্মাতা জাকির হোসেন রাজু।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read