Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। বাড়ি পাইয়ে দেওয়ার নাম করে টাকা চাওয়ার অভিযোগে গ্রেফতার প্রানী বন্ধু ।।

প্রদীপ মাইতি :- প্রধানমন্ত্রী আবাস যোজনায় বাড়ি পাইয়ে দেওয়ার নাম করে টাকা চাওয়ার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করলো ভগবানপুর থানার পুলিশ। ভগবানপুর ১ ব্লকের নেলুয়া গ্রামে আবাস যোজনার সার্ভে করার নামে উপভোক্তাদের কাছ থেকে টাকা চাওয়ার অভিযোগ ওঠে ভগবানপুর এক ব্লকের প্রাণী ও প্রাণিসম্পদ দপ্তরের এক প্রানী বন্ধুর বিরুদ্ধে।


সন্দীপ ভূঁইয়া নামে অভিযুক্ত ব্যক্তিকে আটকে রেখে বিক্ষোভ দেখায় এলাকার বাসিন্দারা। তারপরে নিজের ভুল স্বীকার করে হাতে পায়ে ধরে মুচলেখা দিয়ে স্থানীয় মানুষজনের হাত থেকে মুক্তি পান ওই ব্যক্তি।

সোশ্যাল মিডিয়ায় ওই ব্যক্তির ছবি ভাইরাল হওয়ার পর বিষয়টি নিয়ে সরব হয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি তার টুইটার হ্যান্ডেল ও ফেসবুক পেজে অভিযুক্তের ছবি সহ বিষয়টি পোস্ট করেছেন। খবর হয় বিভিন্ন বিদ্যুতিক সংবাদ মাধ্যমে।



তারপরেই নড়ে চড়ে বসে ব্লক প্রশাসন । ভগবানপুর ১ ব্লক প্রশাসনের পক্ষ থেকে খোদ বিডিও বিশ্বজিৎ মন্ডল ভগবানপুর থানায় সন্দীপ ব্যক্তির নামে লিখিত অভিযোগ জানান। বুধবার রাতে অভিযুক্ত প্রাণীবন্ধু সন্দীপ ভূঁইয়াকে গ্রেফতার করল ভগবানপুর থানার পুলিশ। বৃহস্পতিবার অভিযুক্তকে কাঁথি মহকুমা আদালতে পাঠানো হয়ে ভগবানপুর থানার পুলিশের তরফে। বিচারক তার ১৪ দিনের জেল হেপাজতের নির্দেশ দেন।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read