Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। এবার পাঁশকুড়াতেও ঘাড় ধাক্কা খেল রামবাম জোট ।।

আবারো সমবায় সমিতির ভোটে রামবাম জোটের পরাজয় হল শাসক দল তৃণমূলের কাছে। পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়া ব্লকের জিয়াকালী- হাতিশাল সমবায় সমিতির নির্বাচনে অঘোষিত জোট করে বিজেপি সিপিএম।শুভেন্দু-সেলিমের সেই জোটকে হারালো তৃণমূল কংগ্রেস।


পাঁশকুড়া ব্লকের জিয়াখালী- হাতিশাল সমবায় সমিতির নির্বাচনকে ঘিরে সকাল ১০টায় ভোট গ্রহনের সময় থেকে শুরু হয় উত্তেজনা।ভোট শেষ হয় দুপুর ২ টায়। এই সমবায় সমিতির মোট আসন ৪২ টি।


তৃণমূলের প্যানেলের পাশাপাশি লড়ছে বিজেপি ও সিপিআইএম জোট। ৪২টি আসনে লড়ছে তৃণমূল।তবে বিজেপি ও সিপিএম খাতায় কলমে জোট না থাকলেও,সিপিএম যেখানে প্রার্থী দিয়েছে বিজেপি সেখানে প্রার্থী দেয়নি। আবার যেখানে বিজেপি প্রার্থী দিয়েছে সেখানে আবার সিপিএম প্রার্থী দেয়নি।


তৃণমূল কংগ্রেসের পাঁশকুড়া ব্লক সভাপতি সুজিত রায় অভিযোগ করেন বিজেপি এবং সিপিএম অনৈতিক জোট করে ক্ষমতা দখলের চেষ্টা করে। একই সাথে তাঁর দাবি সেলিম-শুভেন্দুর অনুগামীদের এই আঁতাত মানুষ ভালো চোখে নেয়নি। তাই চেষ্টা করেও জিততে পারেনি।


জানা গেছে সমবায় সমিতির ৪২টি আসনের মধ্যে তৃণমূল কংগ্রেস জয় লাভ করেছে ২২টি আসনে।জোট জিতেছে ২০টি আসনে।এর মধ্যে বিজেপি জয়লাভ করে ১২টিতে সিপিএম জয় লাভ করে ৮ টি আসনে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read