Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। ঢলিউড তারকাদের বড়দিন ।।

খ্রিষ্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শুভ বড়দিন (ক্রিসমাস) আজ। বছর ঘুরে আবার এলো তাদের সবচেয়ে খুশির দিন। আনন্দ-হাসি-গানে আজ প্রাণ মিলবে প্রাণে। বিশ্ববাসীর সঙ্গে বড়দিন উদযাপনে মেতেছেন দেশের শোবিজের তারকারাও। ভক্ত-দর্শকদের বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন অনেকে।


জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস তার ছেলে আব্রাম খান জয়কে নিয়ে বড়দিন উদযাপন করেছেন। জয়কে স্যান্টাক্লজের মতো সাজিয়েছিলেন অপু। আর ফেসবুকে সে ছবি পোস্ট করেছেন তিনি লিখেছেন, ‘ক্রিসমাস।’

চিত্রনায়িকা বুবলীও তার ফেসবুক পেজে বড়দিনের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘সবাইকে বড়দিনের শুভেচ্ছা। বাবাই টা।’ সঙ্গে শেয়ার করেছেন বুবলী তার ছেলে শেহজাদ খান বীরের ছবি। ছবিতে বীর বসে আছে ক্রিসমাস ট্রির সামনে।


এদিকে ক্যালিফোর্নিয়াতে অবস্থান করছেন অভিনেত্রী বাঁধন। সঙ্গে তার মেয়েও। সেখানে মা-মেয়ে বেশ ভালো সময় কাটাচ্ছেন ও বড়দিনের উৎসব উদযাপন করছেন তারা। সেখান থেকেই বেশ কিছু ছবি পোস্ট করেছেন এই অভিনেত্রী। ক্রিসমাস ট্রি’র সামনে দাঁড়িয়ে ছবি তুলেছেন বাঁধন ও তার মেয়ে। এ ছাড়া বন্ধু-স্বজনদের সঙ্গে ক্রিসমাস টুপি পরে ছবি তুলেছেন তারা।

চিত্রনায়িকা পূজা চেরিও তার কিছু ছবি পোস্ট করে সবাইকে বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন।কণ্ঠশিল্পী ন্যানসি মেয়ের সঙ্গে ছবি শেয়ার করে লিখেছেন, ‘সবাইকে বড়দিনের শুভেচ্ছা।’


খ্রিষ্টান ধর্মাবলম্বীদের প্রবর্তক যীশুখ্রিস্টের জন্ম রোববার (২৫ ডিসেম্বর)। দিনটিকে কেন্দ্র করে খ্রিষ্টান ধর্মাবলম্বীরা বড়দিন পালন করেন। যীশুখ্রিস্টের জন্ম বেথেলহেমে। স্রষ্টার মহিমা প্রচার এবং মানবজাতিকে সত্য ও ন্যায়ের পথে পরিচালিত করতে তিনি জন্মেছিলেন পৃথিবীতে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read