Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। লায়ন্স জোন ২১ ও লিও ক্লাবের উদ্যোগে ভবঘুরেদের সাথে সৈকতে চড়ুইভাতি ।।

ইন্টার ন্যাশনাল থার্ড ভাইস প্রেসিডেন্ট এপি সিং এর জন্মদিনকে স্মরনীয় করে রাখতে অভিনব উদ্যোগ নিলো লায়ন্স ডিস্ট্রিক্ট ৩২২সি ১ এর জোন ২১।ভবঘুরে মহিলাদের নিয়ে সমুদ্র সৈকতে চড়ুইভাতির আয়োজন করা হয় ।অভিনব এই কর্মসূচীটি পরিচালনা করে কাঁথি লিও ক্লাব।


ইংরেজী বর্ষ ২০২২ সাল শেষের মুখে।এর মধ্যে ৩০ জানুয়ারি ছিলো ইন্টার ন্যাশনাল থার্ড ভাইস প্রেসিডেন্ট এপি সিং এর জন্মদিন।দিনটিকে স্মরনীয় রাখতে ওয়ান মাল্টিপল ওয়ান অ্যাক্টিভিটি হিসাবে রিলিভিং দ্যা হাঙ্গার কর্মসূচী নেওয়া হয় ।সেই কর্মসূচীকে আরো অভিনব রূপ দিলো লায়ন্স ডিস্ট্রিক্ট ৩২২সি ১ এর জোন ২১।

জোন চেয়ারম্যান সুস্মিত মিশ্র জানিয়েছেন কাঁথি পৌরসভা রাজ্য সরকারের সহায়তায় শহরের ভবঘুরেদের রাখার ব্যাবস্থা করেছে।সেই ভবঘুরেদের আজ ট্রেকারে করে বগুড়ান জালপাইর সমুদ্র সৈকতে নিয়ে যাওয়া হয় ।কাঁথি লিও ক্লাবের সভাপতি বিজন সাহু ও আইপিপি অরিত্র দের নেতৃত্বে এই কর্মসূচীটি পরিচালনা করে লিও সদস্য-সদস্যারা।


কাঁথি লিও ক্লাবের সভাপতি বিজন সাহু বলেন আমরা ভবঘুরেদের খাওয়ানোর পরিকল্পনা নিয়েছিলাম।জোন চেয়ারম্যান সুস্মিত মিশ্র সেই পরিকল্পনাকে অভিনব রূপ দিয়েছেন।


কাঁথি পৌরসভার এই প্রকল্পের ম্যানেজার সুশোভন দাস বলেন লায়ন্স ও লিওরা যে উদ্যোগ নিয়েছে সেটা অভিনব।ঠিকানার আবাসিকেরা এই উদ্যোগে প্রচন্ড খুশী।আগামী দিনে অন্য সমাজসেবী সংগঠন গুলিকেও এগিয়ে আসার আহ্বান জানান

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read