Select Language

[gtranslate]
২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। শান্তিপুর ১ পঞ্চায়েতের উপ প্রধানকে পদ থেকে সরালো তৃনমূল ।।

এবার শান্তিপুর ১ নং গ্রাম পঞ্চায়েতের তৃনমূলের উপপ্রধান কৃষ্ণা সামন্ত রায়কে দল থেকে বহিস্কার করলো তৃনমূল। কয়েকদিন আগেই এই গ্রাম পঞ্চায়েতের প্রধানকে একাধিক দূর্নীতির দায়ে দায়িত্ব থেকে অপসারন করা হয় ।উল্লেখ্য গত ৩ ডিসেম্বর তৃনমূলের সর্ব ভারতীয় সাধারন সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় কাঁথিতে দলীয় সভা থেকে দুর্নীতির বিরুদ্ধে আওয়াজ তুলে ছিলেন।


এক ডাকে অভিষেক কর্মসূচীতে ফোন করে পূর্ব মেদিনীপুর জেলার শহীদ মাতঙ্গিনী ব্লকের শান্তিপুর ১ নং গ্রাম পঞ্চায়েতের প্রধান সেলিম আলির বিরুদ্ধে একাধিক দুর্নীতির অভিযোগ করে।দলীয় স্তরে তদন্ত করে তৃনমূল।অভিযোগে সত্যতা পাওয়ায় সেলিম আলিকে প্রধান এর পদ থেকে পদত্যাগ এর নির্দেশ দেয় রাজ্য তৃণমূল কংগ্রেস। সেলিম আলী প্রধান এর পদ থেকে পদত্যাগ করার পরেই ওই দিন রাত্রিতে কোলাঘাট থানার পুলিশ গ্রেফতার করে।এর পাশাপাশি শুভেন্দু অধিকারী অনুগামী শহীদ মাতঙ্গিনী পঞ্চায়েত সমিতির প্রাক্তন সভাপতি দিবাকর জানাকে কোলাঘাট তাপবিদ্যুৎ কেন্দ্রের কালো পাথর মামলায়। তমলুক আদালত সেলিম আলি দিবাকর জানার পাঁচ দিনের পুলিশ রিমান্ড এর নির্দেশ দেয়।

সেই রেশ কাটতে না কাটতে তার পরেই উপপ্রধান কৃষ্ণা সামন্ত রায়কে উপপ্রধানের পদ থেকে সরালো দল । এমন কি কৃষ্ণা সামন্ত রায়কে তৃনমূল দল থেকে বহিষ্কার করলো। তবে কয়েকদিনে ধরে তৃনমূলের এই উপপ্রধান এলাকা ছাড়া।ফলে ঘটনাটিকে ঘিরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read