Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। দিদির সুরক্ষা কবচ নিয়ে কাঁথিতে সাংবাদিক বৈঠক ।।

জননেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষিত দিদির সুরক্ষা কবচ কর্মসূচীর সার্থক রূপায়ণের লক্ষে কাঁথির সেন্ট্রাল বাসস্ট্যান্ডে জনমঙ্গল সোসাইটি সভাগৃহে কাঁথি সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের আয়োজনে সাংবাদিক সম্মেলন ও নেতৃত্ব পর্যায়ের একটি গুরুত্বপূর্ণ সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়।

সাংবাদিক সম্মেলনে দিদির সুরক্ষা কবচ কর্মসূচীর বিস্তারিত বর্ণনা করেন রাজ্য তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক কুণাল ঘোষ।ছিলেন রাজ্য সাধারন সম্পাদক তন্ময় ঘোষ, জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তরুণ মাইতি, চেয়ারম্যান অভিজিৎ দাস,জেলা যুব সভাপতি সুপ্রকাশ গিরি,আইএনটিটিইউসি সভাপতি বিকাশ বেজ ।


অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা সভাধিপতি তথা বিধায়ক উত্তম বারিক, প্রাক্তন সহকারী সভাধিপতি মামুদ হোসেন, মধুরিমা মন্ডল, তরুণ জানা, সেক আনোয়ার উদ্দিন, সুবল মান্না প্রমুখ নেতৃবৃন্দ।

জেলা সভাপতি তরুণ মাইতি বলেন রাজ্য সরকারের জনকল্যাণমুখী ১৫ টি কর্মসূচীর বিস্তারিত বিবরণ সহ প্রকল্প রূপায়ণ নিয়ে সাধারণ মানুষের অভিজ্ঞতা বিনিময়ের লক্ষে দলমত নির্বিশেষে প্রতিটি পরিবারে দিদির দূতেরা যাবেন। সাধারণ মানুষের অভাব-অভিযোগ,সুবিধা-অসুবিধা সম্পর্কে সাধারণ মানুষের সাথে মতবিনিময় ও নিবিড় সংযোগস্থাপন জন্য দিদির সুরক্ষা কবচ কর্মসূচী সার্থক রূপায়ণের জন্য সমস্ত নেতৃত্বকে সক্রিয় হওয়ার আহ্বান জানান রাজ্য তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদকদ্বয় কুণাল ঘোষ ও তন্ময় ঘোষ।



বিজেপির বিভ্রান্তি মূলক অপপ্রচারের বিরুদ্ধে সর্বস্তরের তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব ও কর্মীদের সোচ্চার হওয়ার আহ্বান জানান তৃণমূল কংগ্রেসের নেতৃবৃন্দ।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read