Select Language

[gtranslate]
২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। “নামেগ” ২০২৩ এর ক্যালেন্ডার লঞ্চ ।।

কেকা মিত্র : -কথায় বলে যে নারী চুল বাঁধে সে ভালো রান্নাও করে। ২০২৩ যেন নারী শক্তির জয়। দক্ষিণ কলকাতার রাজা বসন্ত রায় রোডের নামি ফ্যাশন ও হ্যান্ডলুম এর বিখ্যাত স্টোর ” নামেগ “এ আজ হয়ে গেলো ইংরেজি নতুন বছরের ২০২৩ এর ফ্যাশন ক্যালেন্ডার লঞ্চ।


এই ক্যালেন্ডার লঞ্চ এর মূল ভাবনা সুপ্রিতা সিংহ এর। তিনি এক সাংবাদিক সম্মেলনে জানালেন এই ক্যালন্ডার লঞ্চ এই নিয়ে দ্বিতীয় বছর। মেয়েরা যেমন শাড়ি পরতে ভালোবাসে তেমন সাজাতেও ভালোবাসে। এই ক্যালেন্ডার এ এই বছর ছয় নারির ভিন্ন ভিন্ন সাজ রয়েছে। সাজিয়েছেন মেক আপ ও হেয়ার আটিস্ট কৌশিক এবং স্টাইলিং করেছেন রজত।


শাড়ি ও জুয়েলারি দিয়েছেন নামেগ।এই নামেগ এর তিন কর্ণধার মেঘালি বড়ুয়া লাহিড়ী, নমিতা দশোরা ও রূপালী বড়ুয়া জানালেন আমাদের অনেক দিনের স্বপ্ন ছিলো এমন একটা হ্যান্ডলুম বানাবো যেখানে এক হাজার থেকে এক – দেড় লক্ষ্য টাকার শাড়ি পাওয়া যাবে তার সাথে থাকবে বিভিন্ন ঘর বা বাড়ি অথবা ফ্ল্যাট সাজানোর নানান রকম উপকরণ।

আমাদের এখানে বেলুচিস্তান থেকে পিয়োর সিল্ক, কটন সিল্ক সব থেকে আধুনিক ডিজাইনের এর নানা সম্ভার পাওয়া যাবে বিভিন্ন দামে।
এই নামেগ এর ২০২৩ এর ক্যালেন্ডার যে ছয় জনের ছবি আছে তারা হলেন মেঘালি বড়ুয়া লাহিড়ী, নমিতা দশোরা, রূপালী বড়ুয়া, সুস্মিতা রায়, সোনালী চক্রবর্তী ও সুপ্রিতা সিংহ। সব মিলিয়ে নারী শক্তির জয়। তারা সকলেই এই উদ্বোধন এ উপস্থিত ছিলেন ও সকলেই আশাবাদী যে এই ক্যালেন্ডার ও নামেগ দক্ষিণ কলকাতার রুচিশীল মানুষের কাছে আরো আকর্ষণ বাড়াবে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read