Select Language

[gtranslate]
২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

।। বন্যা সমস্যা সমাধানের দাবিতে সেচমন্ত্রীর কাছে ডেপুটেশান ।।

পূর্ব ও পশ্চিম মেদিনীপুর জেলার বন্যা- ভাঙন প্রতিরোধের গুরুত্বপূর্ণ কয়েকটি দাবী সহ ঘাটাল মাস্টার প্লানে আসন্ন বাজেটে অর্থ বরাদ্দ করে আগামী বর্ষার পূর্বে কাজ শুরুর দাবীতে আজ মেদিনীপুর জেলা বন্যা- ভাঙন প্রতিরোধ কমিটির পক্ষ থেকে জলসম্পদভবনে রাজ্যের সেচ ও জলপথ দপ্তরের মন্ত্রী পার্থ ভৌমিকের নিকট ডেপুটেশন ও স্মারকলিপি পেশ করা হয়।



প্রতিনিধিদলে ছিলেন কমিটির পক্ষে নারায়ন চন্দ্র নায়ক, অশোকতরু প্রধান,দেবব্রত মন্ডল,প্রশান্ত মাজী,অর্দ্ধেন্দু মাজী প্রমুখ। আলোচনার সময় উপস্থিত ছিলেন দপ্তরের সচিব সঞ্জয় কুন্ডু।

অন্যান্য দাবীগুলোর মধ্যে অন্যতম হল- কেলেঘাই নদী সহ সোয়াদিঘী -পায়রাটুঙ্গী -দেহাটী-দেনান-পুটিমারী-বারচৌকা বেসিন সংস্কার ,শীলাবতীর সাহেবঘাট ও রূপনারায়নের বন্দর এলাকায় কংক্রিটের ব্রীজ নির্মান, রূপনারায়ণের কোলাঘাট সংলগ্ন হাওড়া জেলার দিকে গজিয়ে ওঠা বিশাল চর অপসারণ প্রভৃতি।

সেচমন্ত্রী দাবিগুলির যৌক্তিকতা স্বীকার করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন বলে জানা গেছে।



কমিটির যুগ্ম সম্পাদক নারায়ণ চন্দ্র নায়ক বলেন,দুই মেদিনীপুর জেলা স্থায়ী বন্যা-ভাঙন নিয়ন্ত্রণের উপরোক্ত দাবীতে লাগাতর আন্দোলনের ধারাবাহিকতায় আজ নূতন সেচমন্ত্রীকে ডেপুটেশন দেওয়া হয়েছে। অতি সত্বর দাবিগুলি পূরণে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া না হলে কমিটি বৃহত্তর আন্দোলনে নামতে বাধ্য হবে।

ekhansangbad
Author: ekhansangbad

Related News

Also Read